সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং। ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:১০








প্রচ্ছদ » বিভিন্ন সংবাদ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরী বিমান অবতরণ ,রক্ষা পেল ১৮০ যাত্রী

বিদেশে যাওয়ার জন্য প্রধান বাহন বিমান ।বর্তমান সময়ে বিমানের দুর্ঘটনা আগে থেকে একটু বেশি ঘটছে । আজ এমনি এক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেল ১৮০ জন যাত্রী । জানা গেছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইন্ডিয়ান স্পাইস জেটের একটি বিমান অবতরণের সময় চাকা ফেটে যাওয়ার ঘটনা ঘটেছে। তবে বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছেন ফ্লাইটটির ১৮০ জন যাত্রী এবং ১৩ জন ক্রু।বুধবার বিকেল ৫টা ২০ মিনিটে দুর্ঘটনার মুখে পড়ে দিল্লি থেকে আসা এসজি-০৭৬ ফ্লাইটটি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আবদুল্লাহ আল ফারুক বলেন, বোয়িং-৭৩৮ উড়োজাহাজটির চাকা ফাটা বাদে অন্য কোনো ক্ষতি হয়নি। ইমার্জেন্সি ঘোষণা ছাড়াই স্বাভাবিকভাবে যাত্রী ও ক্রুরা উড়োজাহাজ থেকে নেমেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

তিনি আরও বলেন, ফ্লাইটটি অবতরণকালে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিমানবন্দরের সার্বিক কার্যক্রম স্বাভাবিক। উড়োজাহাজটি সরিয়ে নেয়া হয়েছে।এর আগেও শাহজালালে ইন্ডিয়ান স্পাইস জেটের চাকা ফাঁটার ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, অবতরণের সময় স্পাইস জেটটির পেছনের ডান পাশের একটি চাকা ফেটে যায়। বিমানটি বোডিং ব্রিজে আসা কোনোভাবেই সম্ভব না হওয়ায় রানওয়ে থেকেই যাত্রীদের নামিয়ে আনা হয়।

Share Button

error: Content is protected !!