সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং। ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:১০








প্রচ্ছদ » রাজনীতি

সিলেটের জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে যা বললেন মির্জা ফখরুল

ইসি সচিব একাদশ জাতীয় নির্বাচণের সময় ঘোষনার পর থেকে দেশের রাজনীতিক দল গুলোর মধ্যে উত্তেজনা বিরাজ করছে । তবে এবাররের নির্বাচণে সবচেয়ে আলোচিত দল জাতীয় ঐক্যফ্রন্ট। দলটি কয়েকটিদল নিয়ে গঠিত । নির্বাচনি প্রচারণার জন্য সিলেটে আজ সমাবেশ করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। এতে  বক্তব্যে রেখেছে নেতা কর্মীরা ।

এ সময় সিলেটবাসী অনেক ইতিহাসের জন্ম দিয়েছেন। আজ থেকে নতুন করে গণতন্ত্র পুনরুদ্ধারের যাত্রা শুরু হলো বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বুধবার সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।মির্জা ফখরুল বলেন, নতুন লড়াইয়ের মধ্য দিয়ে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।এসময় তফসিলের আগেই খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগসহ নির্বাচন কমিশনকে পুনর্গঠন করার দাবি জানান মির্জা ফখরুল।

তিনি বলেন,আমাদের লক্ষ উন্নয়নধর্মী রাষ্ট্র গঠন করা। এছাড়া আগামী নির্বাচনে ইভিএম চলবে না উল্লেখ করে ডিজিটাল চুরি করতে দেওয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি।

এর আগে বুধবার দুপুর ২টায় বিএনপির কেন্দ্রীয় সদস্য সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে সমাবেশ শুরু হয়।সমাবেশের শুরুতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পঙ্কী, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাসের রহমান।

এ সমাবেশে বিএনপির পক্ষে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) পক্ষ থেকে দলটির সভাপতি আ স ম আবদুর রব।

Share Button

error: Content is protected !!