সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং। ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:১১








প্রচ্ছদ » রাজনীতি

ঐক্যফ্রন্টের সমাবেশে যা বললেন ড. কামাল

জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত সিলেটের সমাবেশে যোগদানের জন্য কৌশলগত কারণে জোটের শরিকদের আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানাবে না বিএনপি। তবে জামায়াতে ইসলামী বাদে যে কোনো শরিক দল সমাবেশে অংশ নিলে বিএনপির কোনো আপত্তি থাকবে না। সোমবার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে।

এর পরে আজ (২৪ অক্টোবর) বুধবার সিলেট মহানগরীর রেজিস্ট্রারি মাঠে আয়োজিত ঐক্যফ্রন্টের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম প্রধান নেতা ড. কামাল হোসেন বলছেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশের মানুষকে দেশের মালিকানা ফেরত দেওয়ার এবং রাষ্ট্রক্ষমতায় যাওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

কয়েক মিনিটের বক্তব্যে ড. কামালের লুটপাট, জনগণের ঐক্যের বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, সংবিধান অনুযায়ী দেশের প্রকৃত মালিক জনগণ। দেশের মানুষ দেশের মালিকানা থেকে বঞ্চিত। এ কারণে জনগণের ঐক্য অপরিহার্য। প্রাধান্য পায়। তিনি আরোও বলেন, ‘সবাইকে এসে বলতে হবে সুষ্ঠু নির্বাচন চাই।

হারানো গণতন্ত্র পুনরুদ্ধার সহজ নয়। শক্তভাবে তা ফিরিয়ে আনতে হবে। ইনশাল্লাহ দেশের মালিকানা মানুষ ফিরে পাবেন। আমরা ক্ষমতায় আসবো। জনগণকে স্বৈরাচারের কবল থেকে মুক্ত করবো। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশের মালিকানা ফিরিয়ে আনা হবে।’

Share Button

error: Content is protected !!