বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং। ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ। বিকাল ৪:৩৯








প্রচ্ছদ » বিনোদন

ভারতের জনপ্রিয় টিভি সিরিজ সিআইডি আর দেখা যাবে না

ভারতের ছোট পর্দায় জনপ্রিয় টিভি সিরিজ সিআইডি ভক্তদের জন্য চরম দুঃসংবাদ । দীর্ঘ ২১ বছরের পথচলা এই অনুষ্ঠানের। দর্শক চাহিদার কেন্দ্রবিন্দুতে থাকা এ অনুষ্ঠানই নাকি এবার বন্ধ হতে চলেছে। পর্দায় আর দেখা যাবে না এসিপি প্রদ্যুম্ন, ইন্সপেক্টর অভিজিৎ ও দয়াকে।

এক সাক্ষাৎকারে দয়া ওরফে দয়ানন্দ শেঠি নিজেই একথা জানিয়েছেন। তিনি বলেছেন, ২৭ তারিখ সিআইডির শেষ এপিসোড দেখানো হবে। তারপর থেকেই বন্ধ হয়ে যাবে এই শো-টি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, এখন পর্যন্ত সিআইডির এপিসোড সংখ্যা ১,৫৪৬টি। ১৯৯৭ সালের ২৯ এপ্রিল যাত্রা শুরু এই টিভি শো’টির। তার পরেই প্রবল জনপ্রিয়তা পায় সিআইডি।

অনেক অভিনেতা-অভিনেত্রী এই টিভি শো’টিতে অভিনয় করলেও, সিরিজটির মূল চরিত্র এসিপি প্রদ্যুম্নের চরিত্রে শিবাজী সত্যম, ইন্সপেক্টর অভিজিতের চরিত্রে আদিত্য শ্রীবাস্তব, দয়ার চরিত্রে দয়ানন্দ শেঠি বরাবরই রয়ে গিয়েছেন।

এ বিষয়ে দয়ানন্দ জানান, ‘শেষ এপিসোডের শুটিং ৪-৫ দিন আগেই হয়ে গেছে। তখনই আমাদের বলা হয় এটাই শেষ এপিসোড। সত্যি খবরটা জানার পর থেকে আমাদের খুবই খারাপ লাগছে। সিআইডি ২২ বছরে পা দিতে চলেছিল। চ্যানেলের কিছু অভ্যন্তরীণ সমস্যার জন্য সিআইডি
বন্ধ হবে বলে জানানো হয়েছে।

আমি আমার চরিত্রটিকে খুব মিস করব। আশা করি দর্শকদের এই কয়েক বছর আনন্দ দিতে পেরেছি। আমরা একটা গোটা পরিবারের মতো ছিলাম। আমরা এখানকার প্রত্যেককেই মিস করব।তবে অাসা করব সামনে ভাল কিছু নিয়ে আসার ।  তবে ভক্তরা জনপ্রিয় টিভি সিরিজ সিআইডি আর দেখা যাবে না  এ খবরে ভক্তরা মেনে নিতে পারছেন না ।

Share Button
আরও পড়ুন>>> প্রেম নিবেদনের সেরা বাণী
আরও পড়ুন>>> নারী সম্পর্কিত রোমান্টিক উক্তি
আরও পড়ুন>>> অনুপ্রেরণামূলক ১০০ বাণী

error: Content is protected !!