বৃহস্পতিবার, ২রা এপ্রিল, ২০২০ ইং। ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ। সন্ধ্যা ৭:২৮








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

ছেলে সন্তানের আশায় তান্ত্রিকের কাছে গৃহবধূ,অতঃপর…

দেশে-বিদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও।ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে । লম্পটদের লালসার শিকার হচ্ছে দেশের হাজারো নারীও শিশু ।এবার ধর্ষনের শিকার হলেন এক গৃহবধূ । জানা গেছে

ছেলেসন্তান জন্ম দিতে পারেন তান্ত্রিক, তার কাছে রয়েছে জাদুকরি ওষুধ এ বিশ্বাসে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ। ওই ভন্ড তান্ত্রিকের আস্তানায় তাকে ধর্ষণ করে ছয় যুবক। ভারতের বিহার রাজ্যে রোববার (২১ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার ওই যুবতীর মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে বলেও জানান পুলিশ সুপার উপেন্দ্রনাথ শর্মা।

পুলিশ সুপার জানান, সোমবার সকালে ওই দম্পতি থানায় এফআইআর দায়ের করলে অভিযুক্ত ছয়জনের দুইজনকে আটক করা হয়। আকটকৃতদের জেরা করে বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। এর মধ্যে তিনজনকে শনাক্ত করা হয়েছে।

এ ঘটনায়  ওই নারীর স্বামীর বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যমে বলা হয়,গত রোববার তারা বারামবাবা মন্দিরে যান। ফিরতে রাত হয়ে যাওয়ায় তারা ওই তান্ত্রিকের আড্ডায় থেকে যান। গভীর রাতে যখন সবাই ঘুমাচ্ছিলেন তখন পাঁচ থেকে ছয়জন ওই নারীর স্বামীকে অজ্ঞান করে নারীকে ধর্ষণ করে।পরে আশঙ্কাজনক অবস্থায় ওই নারীকে  হাসপাতালে নেয়া হয়। এখন চিকিৎসাধীন  অবস্থায়  রয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত ২ অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।স্থানীয় পুলিশ অাসা করছে অতিদ্রুত বাকিদের গ্রেফতার করতে পারবে ।

আরও পড়ুন>>> ভালোবাসা কি
আরও পড়ুন>>> ভালোবাসার গল্প
আরও পড়ুন>>> প্রেমের গল্প