সোমবার, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং। ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ। সকাল ৯:৪৫








প্রচ্ছদ » সারাদেশ

কিশোরীর অতিরিক্ত রক্তক্ষরণেই পুলিশের কাছে ধরা খেলো প্রেমিক জুটি!

বর্তমানে প্রেমের সম্পর্ক এতটাই নোংরা পরজায়ে চলে গিয়েছে যে এখন প্রেম ভালবাসায় মন বলে কিছু নেই শুধুই যেন দেহের চাহিদা মিটানো। আর সেটারই আরেকবার প্রমান হল এই ঘটনায়। ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ে।

সেখানে বালিয়াডাঙ্গী উপজেলায় গোপন অভিসারে গিয়ে স্কুলছাত্রীর অতিরিক্ত রক্তক্ষরণে পুলিশের হাতে আটক হয়েছে এক প্রেমিক জুটি। মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল ১১ টার দিকে ঘটনাটি ঘটেছে।

আটককৃত প্রেমিকের নাম মনোরাম পাল (২৪)। সে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের হরিপুর গ্রামের সুশেন পালের ছেলে। আটক হওয়া শিক্ষার্থী বালিয়াডাঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, ঘটনার খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় থানার পাশ্ববর্তী টিএন্ডটি অফিসের ভিতর থেকে গুরুতর অসুস্থ অবস্থায় এক স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে নেয়া হয়।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবুল কাসেম জানায়, এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্কুলছাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে দুর্বল হয়ে পড়েছে বলেও জানান তিনি।

স্কুলছাত্রীর বাবা জানায়, প্রতিদিনের ন্যায় সকালে প্রাইভেট পড়তে যায় আমার মেয়ে। সকাল সাড়ে ৯ টার সময় একটি অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে আমাকে একজন জানায়, আপনার মেয়েকে মোটরসাইকেলে তুলে নিয়ে যাচ্ছে। খবর শুনে আমি বাড়ি থেকে প্রায় ২ ঘন্টা খোঁজাখুঁজির পর বালিয়াডাঙ্গী থানার পাশ্ববর্তী টিএন্ডটি অফিসে এসে গুরুতর অসুস্থ অবস্থায় মেয়েকে উদ্ধার করি।

বালিয়াডাঙ্গী টিএন্ডটি অফিসের দায়িত্বে থাকা বাচান আলী জানায়, সকালে একটি ছেলে ও একটি মেয়ে কাউকে কিছু না বলে অফিসের ভিতরে চলে আসে। আমি তাদের চলে যেতে বললে তারা একটি সমস্যায় পড়েছে এমন কথা বলেন। এর মধ্যে পুলিশ এসে মেয়েটিকে ধরে নিয়ে যায় এবং ছেলেটি পালিয়ে যায়।

বালিয়াডাঙ্গী-রাণীশংকৈলের এসপি সার্কেল হাসিবুল আলম ও পুলিশবালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত প্রেমিককে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। দুজনের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে প্রেমিক।

আরও পড়ুন>>> ভালোবাসা কি
আরও পড়ুন>>> ভালোবাসার গল্প
আরও পড়ুন>>> প্রেমের গল্প