সোমবার, ১৯শে আগস্ট, ২০১৯ ইং। ৪ঠা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। সকাল ৬:০৫








প্রচ্ছদ » বিনোদন

বাংলাদেশের নোবেলের সঙ্গে গাইতে চান মোনালি ঠাকুর

একরে পর এক চমক দেখিয়ে যাচ্ছেন বাংলাদেশি নোবেল ।ওপার বাংলায় জি-বাংলার রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র মঞ্চ কাঁপাচ্ছেন বাংলাদেশের মাঈনুল আহসান নোবেল। সংগীত প্রতিভা অন্বেষণের এই শো’তে তার প্রত্যেকটি পরিবেশনা যেন মঞ্চে আগুন ধরাচ্ছে। বিস্মিত হচ্ছেন বিচারকেরা। উল্লাসে মেতে উঠছেন সেখানে উপস্থিত দর্শকরাও।

শুধু ‘সা রে গা মা পা’র মঞ্চই নয়, নোবেল এখন সোশ্যাল মিডিয়ারও সেনসেশন। তার কণ্ঠে প্রত্যেকটি গানই নেট দুনিয়ায় ভাইরাল হচ্ছে। তার গাওয়া জেমসের ‘বাবা’, মাইলসের ‘ফিরিয়ে দাও’ কিংবা আইয়ুব বাচ্চুর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানগুলো ঘুরছে সোশ্যাল মিডিয়াগুলোর হোম পেজে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

এদিকে নোবেলের পরিবেশনায় এতোটাই মুগ্ধ হচ্ছেন বিচারকরা, যে প্রতিটি পরিবেশনার পর তাকে দাঁড়িয়ে উৎসাহ দিয়েছেন। এখানেই শেষ নয়, কদিন আগে তো বিচারক শান্তনু তার নিজের চেয়ার দিয়েছেন নোবেলকে বসার জন্য।

সেই মুগ্ধতা থেকেই নোবেলের সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন আরেক বিচারক মোনালি ঠাকুর। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা বলেন, আমি নোবেলের সঙ্গে একটি গান গাইতে চাই। নোবেলের গান গাওয়ার দক্ষতা আমাকে মুগ্ধ করেছে। একজন রকস্টারের যেসব গুন থাকে তার অনেকটাই নোবেলের মধ্যে দেখা যায়।’

এজন্য মোনালি বিচারক সংগীত পরিচালক শান্তনুকে অনুরোধ করেছেন, নোবেল ও তার জন্য একটি গান তৈরি করার। সেই অনুরোধের প্রেক্ষিতে শান্তনুও কথা দিয়েছেন, তিনি নোবেল-মোনালির জন্য গান করবেন। এবং সেটা ‘সা রে গা মা পা’র মঞ্চেই পরিবেশন করা হবে। তবে ঠিক কোন পর্বে নোবেল ও মোনালির কণ্ঠে গান শোনা যাবে, সেটা এখনো নিশ্চিত হয় নি। তবে শিগগিরই শান্তনু গানটি তৈরি করবেন বলে জানা গেছে।

Share Button
আরও পড়ুন>>> প্রেম নিবেদনের সেরা বাণী
আরও পড়ুন>>> নারী সম্পর্কিত রোমান্টিক উক্তি
আরও পড়ুন>>> অনুপ্রেরণামূলক ১০০ বাণী

error: Content is protected !!