বৃহস্পতিবার, ২৩শে অক্টোবর, ২০১৯ ইং। ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ। রাত ১২:৩১








প্রচ্ছদ » খেলাধুলা

যে পরিবর্তন নিয়ে আগামীকাল মাঠে নামছে টাইগাররা!

ক্রিকেটে মাঝে মধ্যেই কিছু না কিছু ঝলক দেখায় বাংলাদেশ। আর সে কারনেই সবাই দেশের ক্রিকেটকে এত ভালবাসে। সম্প্রতি শুরু হয়েছে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচে বেশ ভাল খেলেছে বাংলদেশ। এবং ছিনিয়ে নিয়েছে বড় জয়।

আইসিসির র‌্যাঙ্কিংয়ে এখন তলানিতে জিম্বাবুয়ে। সর্বশেষ ১১ ওয়ানডের কোনটিতেই জয়ের দেখা পায়নি মাসাকাদজা-টেলর-সিকান্দার-চিগুম্বুরারা। সেখানে বাংলাদেশ এখন র‌্যাঙ্কিংয়ে সাত নম্বর। পারফরম্যান্সের গ্রাফটাও আছে উপরের দিকে। মাশরাফির নেতৃত্বে দুর্দান্ত খেলছে টাইগাররা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

এবার ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষেও তামিম-সাকিব ছাড়া বাংলাদেশ। এরপরো দুর্দান্ত ভাবে জয় করে নিয়েছে সিরিজের প্রথম ম্যাচটি। শেষ মাচে ওপেনিং ভাল হয়েছে, তাই লিটন দাসের সঙ্গে ইমরুলকে দিয়েই ওপেন করানোর কথাই ভাবা হচ্ছে বেশি। লিটন-ইমরুল জুটিকে ব্যাট হাতে নামতে দেখা যাওয়ার সম্ভাবনাই বেশি।

তারপরও শান্তর দিকে কোচ স্টিভ রোডসের আছে সুদৃষ্টি। তিনি ভবিষ্যতের কথা ভেবে তামিম-লিটনের ব্যাকআপ হিসেবে শান্তকেই পেতে চান। তাই শান্তর খেলার সম্ভাবনাও একদম শেষ হয়ে যায়নি। এছাড়া অন্য কোনো পজিশন নিয়ে সংশয় নেই। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আজ সকালে জাগো নিউজকে নিশ্চিত করেছেন, টিম কম্বিনেশন হবে এরকম : ছয় ব্যাটসম্যান, তিন পেসার এবং দুই স্পিনার।

আগামী ম্যাচের সম্ভাব্য একাদশ : লিটন, ইমরুল, ফজলে রাব্বি/সৌম্য, মুশফিক, মাহমুদউল্লাহ, মিঠুন, সাইফউদ্দিন, মাশরাফি, মিরাজ, নাজমুল অপু, মোস্তাফিজ।

Share Button
আরও পড়ুন>>> প্রেম নিবেদনের সেরা বাণী
আরও পড়ুন>>> নারী সম্পর্কিত রোমান্টিক উক্তি
আরও পড়ুন>>> অনুপ্রেরণামূলক ১০০ বাণী

error: Content is protected !!