বৃহস্পতিবার, ২৩শে অক্টোবর, ২০১৯ ইং। ৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ। রাত ১২:৩০








প্রচ্ছদ » খেলাধুলা

অবসর ভেঙে আবারও মাঠে ফিরছেন ডি ভিলিয়ার্স!

বিশ্বের মধ্যে জনপ্রিয় কয়েকটি খেলার মধ্যে প্রথম সারির খেলা হচ্ছে ক্রিকেট। আর সেই ক্রিকেটে অন্যতম একজন তারকা খেলোয়াড় ছিলেন সাউথ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। ছিলেন বলছি কারন সম্প্রতি তিনি অবসর নিয়েছেন খেলা থেকে।

যদিও ছিলেন ফর্মের মগডালে, তবুও ঘটা করেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন এবি ডি ভিলিয়ার্স। গত ২৩ মে তার অবসরের ঘোষণা তার সকল অনুরাগীদের কাছে হয়ে আসে অনেকটা বজ্রপাতের মতো। তবে পুনরায় আবার আশায় বুক বাঁধতে পারেন তারা। আবারও ক্রিকেটে ফিরছেন ৩৬০ ডিগ্রিখ্যাত এই ব্যাটসম্যান!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

সম্প্রতি ডি ভিলিয়ার্সকে নিয়ে একটি সংবাদ প্রকাশ করেছে ক্রীড়াবিষয়ক টেলিভিশন চ্যানেল স্পোর্টস তাক। আর তাতেই তার প্রত্যাবর্তনের আভাস মিলেছে। চ্যানেলটির প্রতিবেদনে জানা গেছে, আগামী জানুয়ারিতে নিজের অবসর নিয়ে আবারও নতুন করে ভাবতে পারেন এবি। আবারও ফিরতে পারেন আন্তর্জাতিক ক্রিকেটে। একটি বিশ্বকাপ জেতার মনোবাসনা থেকেই হয়তো ফিরবেন তিনি।

যদিও এবি ডি ভিলিয়ার্স অবসর নেয়ার সময় সাফ জানিয়েছিলেন, আর কোনো দিন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন না তিনি। দেশের জার্সি গায়ে আর দেখা যাবে না তাকে।

আগামী বছরের মাঝামাঝি সময়ে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে ক্রিকেট বিশ্বকাপ। এর আগে এবি ডি ভিলিয়ার্সের ফেরার সম্ভাবনার খবর জানিয়ে তার ভক্ত-সমর্থকদের মাঝে বাড়তি আশার সঞ্চার করেছে তাক। সবার প্রত্যাশা- ২০১৯ আইসিসি ওয়ানডে বিশ্বকাপে খেলুন এ হার্ড হিটিং ব্যাটসম্যান।

Share Button
আরও পড়ুন>>> প্রেম নিবেদনের সেরা বাণী
আরও পড়ুন>>> নারী সম্পর্কিত রোমান্টিক উক্তি
আরও পড়ুন>>> অনুপ্রেরণামূলক ১০০ বাণী

error: Content is protected !!