সোমবার, ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং। ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ। সকাল ৮:৩৮








প্রচ্ছদ » বিনোদন

আইয়ুব বাচ্চুর ব্যান্ড ‘এলআরবি’র হাল ধরবে কে?

গত (১৮ অক্টোবর) বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে চলে যান আইয়ুব বাচ্চু। তার অবর্তমানে দেশের জনপ্রিয় এই ব্যান্ডের হাল ধরবে কে? এ প্রশ্নটিই এখন অনেকের মাঝে ঘোরপাক খাচ্ছে।

শুধু তাই নয়, তার জীবদ্দশাতেই বারবার এই প্রশ্ন উঠেছে যে তার অবর্তমানে কে হাল ধরবে ব্যান্ড দলের। কী হবে দলটির ভবিষ্যত? আইয়ুব বাচ্চুর মৃত্যুতে নেতা শূন্য হয়ে পড়েছে তার হতে গড়া ব্যান্ড দল এলআরবি।

১৯৯১ সাল থেকে কার্যক্রম শুরু করা এলআরবিকে মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত টেনে নিয়ে গেছেন আইয়ুব বাচ্চু। এলআরবির ভবিষ্যত নিয়ে ব্যান্ডটির ম্যানেজার শামীম শোনালেন স্বস্তির কথা।

তিনি বলেন, ‘আইয়ুব বাচ্চুর অবর্তমানে তার হাতে গড়া এলআরবির জনপ্রিয়তায় যেন এতটুকু ভাটা না পড়ে সেটাই এখন আমাদের জন্য চ্যালেঞ্জ। আমরা যতদিন পারি, চেষ্টা করে যাবো যেন এলআরবি জনপ্রিয়তা নিয়ে সবার মাঝে বেঁচে থাকে।

বর্তমানে এলআরবির সঙ্গে আমরা চারজন আছি। আমি ম্যানেজার, মাসুদ-গিটার, স্বপন-বেস আর রোমেল-ড্রামস। নতুন একজন ভোকালিস্ট যুক্ত করবো। আর আইয়ুব বাচ্চুর একমাত্র ছেলে আহনাফও এলআরবির সঙ্গে থাকবে, সবসময়ই থাকবে।’

ভবিষ্যত দলপ্রধান কে হবেন এমন প্রশ্নে তিনি বলেন, ‘আইয়ুব বাচ্চুর পরিবারের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হবে। আইয়ুব বাচ্চুর ছেলে আহনাফ তাজওয়ার এখন কানাডায় পড়াশোনা করছেন। আমরা তার পড়াশোনা শেষ হওয়া পর্যন্ত তাকে সাহায্য করব। মাঝে মাঝেই সে আমাদের সঙ্গে হাজির হবে।’

আরও পড়ুন>>> ভালোবাসা কি
আরও পড়ুন>>> ভালোবাসার গল্প
আরও পড়ুন>>> প্রেমের গল্প