রবিবার, ৫ই এপ্রিল, ২০২০ ইং। ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ। বিকাল ৪:০৫








প্রচ্ছদ » আইন ও আদালত

ব্যারিস্টার মইনুল গ্রেফতারঃ মাসুদা ভাট্টির যে প্রতিক্রিয়া

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নেয়ার খবরে অন্যদের মধ্যে ছুটে আসেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

তিনি সম্পর্কে ব্যারিস্টার মইনুলের মামা। মিন্টো রোডের ডিবি কার্যালয়ের সামনে এলেও অনুমতি না পাওয়ায় ব্যারিস্টার মইনুল হোসেনের সঙ্গে দেখা করতে পারেননি। রাত পৌনে ১১টার দিকে তিনি মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ের সামনে অবস্থান নেন।

ফিরে যাওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন, মইনুলকে কোন মামলায় গ্রেফতার করা হয়েছে সংবিধান অনুযায়ী তার আইনজীবীর জানার অধিকার আছে। কিন্তু আমরা যখন তার গ্রেফতারের সংবাদ পেয়ে দেখা করতে এলাম তখন আমাদের ডিবি কার্যালয়ে ঢুকতে দেয়া হয়নি। ঊর্ধ্বতনদের সঙ্গেও কথা বলতে দেয়া হয়নি।

এদিকে ব্যারিস্টার মইনুলকে গ্রেফতারের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাংবাদিক মাসুদা ভাট্টি বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার চাওয়া প্রচলিত আইনে তার বিচার হোক। সত্য প্রকাশ পাক। তার ওপর আমার ব্যক্তিগত কোনো রাগ বা ক্ষোভ নেই।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর রাতে একাত্তর টেলিভিশনের নিয়মিত আয়োজন একাত্তর জার্নাল-এরাজনৈতিক সংবাদের বিশ্লেষণ চলছিল। অনুষ্ঠান পর চালনায় ছিলেন উপস্থাপিকা মিথিলা ফারজানা।

এতে অতিথি ছিলেন মাসুদা ভাট্টি ও সাখাওয়াত হোসেন সায়ন্ত। আলোচনায় স্টুডিওর বাইরে থেকে যুক্ত হন ব্যারিস্টার মইনুল হোসেন। সেই অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে ব্যারিস্টার মইনুল হোসেন মাসুদা ভাট্টি কে চরিত্রহীন বলেন।

আরও পড়ুন>>> ভালোবাসা কি
আরও পড়ুন>>> ভালোবাসার গল্প
আরও পড়ুন>>> প্রেমের গল্প