শুক্রবার, ১০ই জুলাই, ২০২০ ইং। ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ। সন্ধ্যা ৬:৫৫








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

নারায়ণগঞ্জে কোচিং সেন্টারে স্কুলছাত্রীকে ধর্ষণ করল শিক্ষক! অতঃপর.

ধর্ষণ একটি আতংকের নাম বর্মমান সমাজে। সারাদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও।ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে । লম্পটদের লালসার শিকার হচ্ছে দেশের হাজারো নারীও শিশু ।এবার ধর্ষনের শিকার হলেন  দু্ই স্কুল ছাত্রী।জানা গেছে

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রথম ও দশম শ্রেণির দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার (২২ অক্টোবর) রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর ও দেলপাড়া টাওয়ার পাড় এলাকা থেকে দুই ধর্ষককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- দাপা ইদ্রাকপুর এলাকার কোচিং সেন্টারের শিক্ষক তাপস (৪০) ও দেলপাড়া টাওয়ার পাড় এলাকার মনির হোসেন (৪৫)।পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় একটি কোচিং সেন্টারে রোববার (২১ অক্টোবর) দুপুরে ১০ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে শিক্ষক তাপস। ধর্ষণের এ ঘটনায় তাপসকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

অপরদিকে, শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে ফতুল্লার দেলপাড়া টাওয়ার পাড় এলাকায় ১০ টাকা দিয়ে নিজের মুরগির খামারে নিয়ে প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষণ করে মনির হোসেন।ভুক্তভোগী ওই শিশুটির পরিবার এ ঘটনায় থানায় অভিযোগ করলে মনিরকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের পৃথক দুটি ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই ধর্ষণের ঘটনায় জড়িত দুই জনকেই গ্রেফতার করা হয়েছে।তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন>>> ভালোবাসা কি
আরও পড়ুন>>> ভালোবাসার গল্প
আরও পড়ুন>>> প্রেমের গল্প