সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং। ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:১১








প্রচ্ছদ » জাতীয় সংবাদ

ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেফতার

গত কয়েকদিন ধরে অলোচনায় ঘটনাটি ।ঘটনাটি ঘটেছিল কয়েকদিন আগে এক টিভি চ্যানেলের টক শোতে। সেখানে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলে উল্লেখ করেন আর তখন থেকেই শুরু হয় সব বিপত্তি। এই ব্যপারে দায়ের করা হয়েছে মামলা।

ব্যারিস্টার মইনুল হোসেনকে ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত ৯টা ৪৬ মিনিটে উত্তরায় আ স ম আবদুর রবের বাসা থেকে বের হলে তাকে গ্রেফতার করা হয়।ডিবির যুগ্ম কমিশনার মাহাবুব আলম বিষয়টি নিশ্চত করেছেন। তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য মইনুল হোসেনকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

এবিষয়ে আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেন, আসম আব্দুর রবের বাসা থেকে ব্যারিস্টার মইনুল হোসেনকে নিয়ে গেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ঢাকাসহ দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে কয়েকটিতে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক শো ‘একাত্তরের জার্নাল’ এ ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে হিসেবে উপস্থিত থাকেন- আপনি বলেছেন আপনি নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।’

এ সময় মাসুদা ভাট্টির এই প্রশ্নে রেগে গিয়ে মইনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।পরে মহিলা সাংবাদিকরা  এর তিব্র প্রতিবাদ জানায় মানববন্ধন করে ।

Share Button

error: Content is protected !!