সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং। ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:১১








এটা প্রমাণিত যে ‘সৃষ্টিকর্তা সাথে আছেন বলে বেঁচে গেলাম’

রাজশাহীর গোদাগাড়ীতে বিধ্বস্ত হেলিকপ্টার থেকে জীবিত অবস্থায় ফিরেছেন মৃত্যুর মুখ থেকে ফিরেছেন। এখনও বিশ্বাস করতে পারছেন না এতো বড় একটি দুর্ঘটনা ঘটে গেছে। রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পান চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, ফারজানা ব্রাউনিয়াসহ ছয়জন। গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাসুপাতাল থেকে ফারজানা ব্রাউনিয়া ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন,’জয় সুনিশ্চিত। কারণ, প্রমাণিত যে ‘সৃষ্টিকর্তা সাথে আছেন বলে বেঁচে গেলাম’, আর আমাদের মনোবল, দৃঢ়তর।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

তিনি আরও লিখেছেন, ‘হসপিটাল থেকে বাসায় ফিরবো দ্রুত হয়ত! শুরু করবো নতুন একটি জীবন। সন্তান ,পরিবার, ভালোবাসার মানুষ, বন্ধু , স্বর্ণকিশোরী -স্বর্ণকিশোরদের দোয়া, ভালোবাসায় সিক্ত হয়ে আবারো সুস্থ-সুন্দর জীবনের সংগ্রাম।’

গত বৃহস্পতিবার রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত হয় চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে যোগ দেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া।

একটি অনুষ্ঠান শেষে তাঁরা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। হেলিকপ্টারটি ৬০ ফুট ওঠার পর নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। তবে এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ। পুলিশ সবাইকে উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে যায়।

Share Button

error: Content is protected !!